English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

শেষ হলো ঢাকা অঞ্চলের ফাইনাল, ২১ জানুয়ারি গ্র্যান্ড ফাইনাল

- Advertisements -

চীনের টেক জ্যায়ান্ট টেনসেন্ড- এর জনপ্রিয় গেম অ্যারেনা অব ভ্যালোর (Arena of Valor) বাংলাদেশে প্রথমবারের মত আয়োজন করেছে ই-স্পোর্টস টুর্নামেন্টে অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ।

Advertisements

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ডি ব্লকের ইস্ট কোর্টের গ্রাউন্ড ফ্লোরে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার ঢাকা অঞ্চলের ফাইনাল। ঢাকার পর ৭ জানুয়ারি খুলনা, ১৪ জানুয়ারি চট্টগ্রামে ফাইনাল শেষে ঢাকায় ২১ শে জানুয়ারি প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশি প্রতিযোগীদের মাঝ থেকে বিজয়ীদের জন্য ২৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে। এদিকে বিশ্বখ্যাত এই গেমটিকে বাংলাদেশে আরও জনপ্রিয় করতে এবং প্রতিযোগিদের উৎসাহ দিতে ক্রিকেটার ইমরুল কায়েস, অভিনেতা ফেরদৌস, চিত্রনায়িকা সোনিয়াসহ দেশ সেরা ইউটিউবার, খেলোয়াড় ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বগণ এ আয়োজনে যুক্ত রয়েছেন।

টুর্নামেন্ট সময়সূচি www.aovesportsbd.com এ দেখা যাবে। সরাসরি খেলা দেখতে আপনি Arena of Valor-এর ইউটিউব, ইনস্টাগ্রাম ও ফেসবুকে লগইন করতে হবে।

Advertisements

উল্লেখ্য , অ্যারেনা অব ভ্যালোর একটি বিশ্বখ্যাত 5 v 5 মাল্টি প্লেয়ার অনলাইন প্রতিযোগিতা (multiplayer online battle arena, MOBA) গেম। সাধারণ MOBA খেলার সঙ্গে পার্থক্য হচ্ছে, Arena of Valor মোবাইলেও খেলা যায়।

৩ জানুয়ারি ঢাকা রাউন্ডের প্রতিযোগিতা শেষে নেমেসিস ব্যান্ডের পরিবেশনায় এক মনমুগ্ধকর সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন