English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

তরুণ-তরুণী উদ্যোক্তাদের জন্য বিশাল সুযোগ তৈরি করে দিয়েছে সরকার: প্রবাসীকল্যান মন্ত্রী

- Advertisements -
Advertisements

প্রবাসীকল্যান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছে ন, সিলেটে হাইটেক পার্ক স্থাপনের উদ্দেশ্য ছিলো তরুণ-তরুণী উদ্যোক্তাদের বিশাল সুযোগ করে দেয়া। সরকারের সে মহৎ উদ্দেশ্য সফল হতে যাচ্ছে। মন্ত্রী আরো বলেন, মহিলাদের জন্য সিলেটে টেকনিক্যাল টিচিং সেন্টারে (টিটিসি) প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে। দালালদের মাধ্যমে গ্রাম থেকে মহিলাদের আনা হয়।

সেটি রোধ করতে দেশে মহিলাদের জন্য বিভিন্ন ধনের প্রশিক্ষণের ব্যবস্থা করেছে সরকার। সোমবার ৮ মার্চ সিলেট উইমেন্স চেম্বার অব কমার্সের উদ্যোগে নগরীর শাহী ঈদগাহে সদর উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে নারী উদ্যোক্তা সম্মেলন ও মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Advertisements

এসময় তিনি ফিতা কেটে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলার উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট উইমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি শামীমা খানম, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিশারুল আরিফ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন