English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ছাত্রদল নেতা কামরুলের অস্বাভাবিক মৃত্যু

- Advertisements -

সিলেট ল কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে নগরের শাহজালাল উপশহরের ই ব্লকের ১ নাম্বার রোডে ৩ নাম্বার বাসার পাঁচ তলার একটি মেসে। নিহত ছাত্রদল নেতা নাম বড়লেখা উপজেলার বর্নি মনারাই গ্রামের শাহাব উদ্দিনের ছেলে ও সিলেট ল কলেজের শিক্ষার্থী।

শনিবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এর আগে দিনের কোন এক সময় ওই ছাত্রদল নেতার মৃত্যু হয়।

এদিকে ছাত্রদলের নেতার মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। তার মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক এ নিয়ে শুরু হয়েছে কানাঘুঁষা। নিহতের বোন ফাহমিদা আক্তারের দাবী, তার ভাইকে পরিকল্পিতভাবে কে বা কারা হত্যা করেছে। তবে পুলিশ বলছে, প্রাথমিকভাবে বুঝাচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। এরপরও ঘটনাটি খতিয়ে দেখছে বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে শাহপরাণ থানার ওসি আনিসুর রহমান বলেন, শুক্রবার রাতে কামরুল সেহরি খাওয়ার সময়ও স্বাভাবিক ছিলেন। শনিবার দুপুর দুইটার দিকে মেসের জুনিয়র একজন বাড়ি যাওয়ার জন্য তাকে বলে যেতে তার রুমে প্রবেশ করলে কামরুলের নাক ও মুখে ফেনা দেখতে পান। পরে পুলিশকে জানানো হয়।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। যদি নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে পুলিশ তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন