English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সুনামগঞ্জ জেলার সচেতনতামূলক কর্মসূচি পালন

- Advertisements -

২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা শাখার মাসব্যাপী জনসচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (৮) অক্টোবর বিকাল তিনটায় জেলা পুলিশ সুপার মিজানুর রহমান (বিপিএম) এর সহায়তায় জেলা পুলিশ লাইনের সম্মুখে মটর গাড়ির ড্রাইভার, হেলপার ও জনসাধারণকে সচেতন করার জন্য, মটরসাইকেলে ২ জন করে বসা ও হেলমেট ব্যাবহার করা, কম বয়সের চালককে গড়ি না চালাতে দেওয়া, গাড়ি চালানোর সময় চালক মোবাইল ফোনে কথা না বলা ও যাত্রীরা যাতে ফিটনেস বিহীন গাড়িতে না উঠেন সে নির্দেশনা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ট্রাফিক ইন্সপেক্টর মাহফুজ আলম, সার্জেন্ট রুপম, এটি এস আই মিজানুর রহমান, নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার, সাধারণ সম্পাদক কামরুল হাসান, আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফোয়াদ মনি তালুকদার, আইন বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা সম্পাদক আলমগীর হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আকমল হোসেন, সদস্য পাভেল আহমদ হিমেল তালুকদার, মাজহারুল ইসলাম ইমন, মানিক পুরকায়স্থ, আল ইমরান, নূর হোসেন, রেজাউল ইসলাম রাহি, পাভেল মুজাম্মেল হেসেন সহ প্রমুখ ব্যক্তিবর্গ।
এ সময় নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার গাড়ি চালকদের উদ্দেশ্যে বলেন, গাড়ি চালানো অবস্থায় মোবাইল ফোন ব্যাবহার করবেন না। রাস্তায় প্রতিযোগিতার মনোভাব পরিহার করতে হবে। ঘুম জড়ানো চোখে গাড়ি চলানো যাবে না। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও বাজার এলাকায় ধীরগতিতে গাড়ি চালাতে হবে। এতে করে সড়ক দুর্ঘটনা অনেকটাই কমে আসবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন