English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

দক্ষ মোটর বাইক চালক তৈরির জন্য সিলেটে প্রশিক্ষণ কার্যক্রম শুরু

- Advertisements -

সিলেট ব্যুরো,নিরাপদ নিউজঃ দেশ জুড়ে দক্ষ মোটর বাইক চালক গড়ে তোলার লক্ষে এ সি আই মোটর্স এর সহযোগিতায় ও ইয়ামাহা রাই্ডিং একাডেমির উদ্যোগে বাইক রাইডিং প্রশিক্ষণ শুরু হয়েছে।

Advertisements

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৯ ডিসেম্বর) বিকালে নগরীর এমসি কলেজ মাঠে এই কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, আয়েশা লেইস মোটর এবং এইচ এস এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ও ইয়ামাহা সিলেটের পরিবেশক মোঃ হোসেইন তানভীর, ইয়ামাহার মার্কেটিং অফিসার মিনহাজুল মোরশেদ সাদী, সার্ভিস ইঞ্জিনিয়ার আবুল কালাম, ট্রেইনার জহিরুল ইসলাম ও ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা।

প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৩ টা পর্যন্ত দুই দিন সিলেট নগরীর বালুচরের এম সি কলেজ মাঠে এই ট্রেনিং কার্যক্রম অনুষ্ঠিত হবে।পুরুষ ও মহিলাদের জন্য এই কার্যক্রম পরিচালিত হবে।

Advertisements

বাইক রাইডিং ট্রেনিং নিতে আগ্রহীদের অবশ্যই বাই সাইকেল চালানোর অভিজ্ঞতা থাকতে হবে এবং নির্দিষ্ট ফী এর মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। এই প্রোগ্রামটি ইয়ামাহা রাইডিং একাডেমী থেকে ট্রেনিং প্রাপ্ত ট্রেইনার দ্বারা পরিচালিত হচ্ছে।

এই প্রোগ্রামের আওতায় মোটরসাইকেল চালানোর জন্য ট্রেইনার, ভলেন্টিয়ার, ট্রেনিং গ্রাউন্ড এর ব্যবস্থা, মোটরসাইকেল রাইডিং, রোড রুলস ও ড্রাইভিং রুলস সম্পর্কে ধারণা দেওয়া হবে। আগ্রহীদেরকে ০১৯৭৯৮০০৩৮৭/০১৯৭৭০৮০০৩৮৭/০১৬৭০৬০৮০৪০ এই নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য আহবান করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন