English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বড়লেখায় জাপা’র পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

- Advertisements -

মৌলভীবাজারের বড়লেখায় কয়েক বছর পরে উপজেলা জাতীয় পার্টির (এরশাদ) পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে জেলা জাতীয় পার্টি।

বুধবার (২৩ ডিসেম্বর) জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মাহবুবুল আলম শামীম ও সদস্য সচিব হাজী মোঃ কামাল হোসেন স্বাক্ষরিত দলীয় প্যাডে আহমেদ রিয়াজ সভাপতি, বাবলুর হোসেন রিয়াজ সাধারণ সম্পাদক ও সুলেমান আহমদকে সাংগঠনিক সম্পাদক করে জাতীয় পার্টি বড়লেখা উপজেলা শাখার ৯১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে জেলা জাতীয় পার্টি এবং একই সাথে মীর মুজিবুর রহমান আহ্বায়ক, মোঃ গোলাম কিবরিয়া সি.যুগ্ম আহবায়ক ও কামাল আহমদ চৌধুরীকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট পৌর আহ্বায়ক কমিটির অঅনুমোদন দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত দুই মাস পুর্বে জাতীয় পার্টি’র (এরশাদ) বড়লেখা উপজেলা শাখার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এটি.ইউ তাজ রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম.এ মুনিম চৌধুরী বাবু, যুগ্ম মহাসচিব মঞ্জুর হোসেন, সাংগঠনিক সম্পাদক ওসমান আলী, জেলা জাতীয় পার্টির আহবায়ক এডভোকেট মাহবুবুল আলম শামীম, সদস্য সচিব হাজী কামাল হোসেন।

সম্মেলন শেষে শনিবার (২৩ অক্টোবর) জেলা আহবায়ক এডভোকেট মাহবুবুল আলম শামীম ও সদস্য সচিব হাজী কামাল হোসেনের স্বাক্ষরিত দলীয় প্যাডে মো. আহমদ রিয়াজ’কে সভাপতি এবং মো. বাবরুল হোসেন রিয়াজ’কে সাধারণ সম্পাদক মনোনীত করে জাতীয় পার্টি বড়লেখা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয় এবং আগামী এক মাসের মধ্যে উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করে জেলা জাতীয় পার্টি।

এদিকে দলীয় সুত্রে জানা গেছে, আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ৩০০ আসনে প্রস্তুতি গ্রহণ করছে জাতীয় পার্টি। দলকে আরোও সুসংগঠিত করতে প্রত্যেকটি উপজেলায় সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এদিকে জাতীয় পার্টির বড়লেখা উপজেলা শাখার নব-নির্বাচিত সভাপতি মো. আহমেদ রিয়াজ’কে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য প্রস্তুতি গ্রহণ করতে তাগিদ দিয়েছে দলীয় হাইকমান্ড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন