English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

শাহবাজপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সভাপতি হলেন রফিকুল ইসলাম

- Advertisements -

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহবাজপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর।

তিনি বড়লেখা উপজেলার পৌরসভাস্থ ৭নং ওয়ার্ডের পাখিওয়ালা গ্রামের সন্তান ও বড়লেখা উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক।

Advertisements

শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২ ঘটিকায় নব-নির্বাচিত পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম সুন্দর’কে শাহবাজপুর স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ আব্দুল বাছিত, সহকারী প্রধান শিক্ষক আক্তারুজ্জামান সাদেক, প্রভাষক মোস্তাফিজুর রহমান, বেনু ভুষন, সিনিয়র সহকারী শিক্ষক জামাল আহমেদ চৌধুরী, নুরুল ইসলাম, ফারুক আহমদ,হেলাল উদ্দিন, আতিকুল ইসলাম, আব্দুল মতিন, বিভু ভুষন ভট্রাচার্য্য, সহকারী শিক্ষক জিল্লুর রহমান, অভিমূন্য দাস, মোস্তাক আহমদ, জুনেদ আহমদ ও রাসেল আহমদ প্রমুখ।

Advertisements

এদিকে রফিকুল ইসলাম সুন্দর সভাপতি নির্বাচিত হওয়ায় সুধী-শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক সহকর্মীবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বলে জানা যায়।

নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম সুন্দর বলেন, আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সততা, একনিষ্ঠতা ও সুনামের সহিত পালন করবো, ইনশাআল্লাহ। আমার চেষ্টা-সাধনা আর ধ্যান-খেয়ালই থাকবে যে, কী করে স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান ও শিক্ষকদের পড়াশোনা করানোর মান সবচেয়ে সম্মানিত ও ভালো পর্যায় নিয়ে যাওয়া যায়। সেই চেষ্টাটি আমি আমার দায়িত্ব পালনকালীন সময়ে তা করে যাবো।

সেজন্য তিনি স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ, এলাকাবাসী ও ছাত্র ছাত্রী এবং অভিভাবকদের সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন