English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

শুক্রবার সিলেট বিভাগে ২৩ জনের করোনা পজেটিভ, আক্রান্ত আরো চার চিকিৎসক

- Advertisements -

শুক্রবার (৬)নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান শুক্রবার নমুনা পরিক্ষায় ১৬ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৩ জন ও মৌলভীবাজার জেলার ১ জন ও সুনামগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৯৪ টি নমুনা পরীক্ষায় ৭ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে রয়েছেন সিলেট জেলার ৬ জন, ও সুনামগঞ্জ জেলার ১ জন বাসিন্দা রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৮৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৭৩৬ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৩৬ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৫৯ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৩০ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৫১ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১২ হাজার ৪৫৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৬৮৬৮, সুনামগঞ্জে ২৩৫০, হবিগঞ্জে ১৫৪৮, মৌলভীবাজারে ১৬৯৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন