English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে নিসচা’র ২৭ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা

- Advertisements -
Advertisements
Advertisements

নিরাপদ সড়ক চাই সংগঠনের ২৭ বছর পূর্তি উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের পানশী রেস্টুরেন্ট এর পার্টি সেন্টারে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডাঃ হরিপদ রায়’এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার(শ্রীমঙ্গল সার্কেল)আশরাফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী পরিচালক বিআরটিএ মৌলভীবাজার সার্কেল ইঞ্জিঃ মু:হাবিবুর রহমান, শ্রীমঙ্গল ফারিয়া সভাপতি দেবদত্ত হাবুল,শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী।
এসময় আরো উপস্থিত ছিলেন,সংগঠনটির সহ-সভাপতি ছালেহ আহমদসহ সংগঠনটির নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ড্রাইভার ও শ্রমিকরা।
সংগঠনটির সাধারন সম্পাদক মোঃ গোলাম রহমান মামুন ও সাংগঠনিক সম্পাদক মো আমজাদ হোসেনের সঞ্চালনায় শোক প্রস্তাব পাঠ করেন, সংগঠনটির সহ-সভাপতি আব্দুল মতিন। এতে স্বাগত বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি।
সংগঠনটির ২৭ বছর পূর্তি উপলক্ষে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন,মৌলভীবাজার বিআরটিএ সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মু:হাবিবুর রহমান।
সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বক্তব্যে বলেন,সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক,পথচারী সবাইকে সচেতন হতে হবে, তাড়াহুড়া করে গাড়ী চালানো ওভার লোড থেকে বিরত থাকা ও ট্রাফিক আইন মেনে চলার জন্য অনুরোধ করেন।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি ডাঃ হরিপদ রায় অনুষ্ঠানের আয়োজনকারী ও আগত সকলকে ধন্যবাদ জানান এবং বিআরটিএ কর্তৃক সড়ক সচেতনতা মূলক শপথ বাক্য পাঠ করান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন