English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সিলেটে এসএমপি এয়ারপোর্ট থানার ওপেন হাউজ ডে ২০২০ অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেট মহানগর পুলিশের আওতাধীন এয়ারপোর্ট থানার ওপেন হাউস ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ৮ ডিসেম্বর মঙ্গলবার অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানার উদ্যোগে থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপি সিলেটের পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ(পিপিএম)। অতিরিক্ত উপ পুলিশ কমিশনার(উত্তর)শাহরিয়ার আল মাহমুদ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এয়ারপোর্ট থানা এলাকার জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধিবৃন্দ, পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজেদের বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে তুলে ধরেন।
পুলিশ কমিশনার নিশারুল আরিফ বলেন, স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া মাদক ও জুয়া খেলার মতো অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। তিনি জানান এস এম পির পক্ষ থেকে সিলেট নগরীতে মাদকসেবী, মাদক বিক্রেতা, চাঁদাবাজ ও ইভটিজারদের তালিকা তৈরি করা হচ্ছে। এ সময় তিনি সকল নাগরিকদেরকে পুলিশকে সহযোগিতার ও এগিয়ে আসার আহ্বান জানান।তিনি আরো বলেন যদি কেউ মিথ্যা মামলা করে হয়রানি করে তাহলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন