English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সিলেটে কাউন্সিলর লায়েকের অফিস-বাসায় সন্ত্রাসী হামলা, মামলা দায়ের

- Advertisements -

সিলেট সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ লায়েকের অফিস-বাসায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৮ টা ২০ মিনিটের দিকে ৪০/৫০ জন যুবক এ হামলা চালায়। এসময় কাউন্সিলরের অফিস-বাসা ছাড়াও আশেপাশের ১৫/২০ টি বাসায় হামলা চালানো হয়। কেটে দেয়া হয় কাউন্সিলর লায়েকের বাসার বিদ্যুৎ লাইন।

Advertisements

কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বলেন, যুবদল নেতা মোহাম্মদ লাহিন ও জামায়াতের কিছু নেতার নেতৃত্বে প্রায় ৪০/৫০ জন লোক আমার অফিস-বাসায় হামলা করে। এসময় ভোটের সময় যারা আমার সাথে ছিলেন বা যারা কাজ করেছিলেন তাদের বাসায়ও হামলা চালানো হয়। সব মিলিয়ে প্রায় ১৫ থেকে ২০টি বাসায় হামলা চালানো হয়েছে। কেটে দেয়া হয়েছে আমার বাসার বিদ্যুৎ লাইন। এছাড়া কেটে দেয়া হয়েছে সিসিটিভির লাইন।

Advertisements

শুক্রবার রাতেই কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বাদী হয়ে সিলেটের কোতোয়ালি থানায় ১৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।
সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় ১৬ আসামির পাশাপাশি মামলায় অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করা হয়েছে। পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।

ঘটনার পর কাউন্সিলর লায়েকের বাসায় হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ইতোমধ্যে কয়েকজনকে শনাক্ত করা হয়েছে।
এদিকে রাত ১২টার দিকে ঘটনাস্থলে যান সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ অন্য ওয়ার্ডের কাউন্সিলররাও। এসময় তারা সেখানে বৈঠকেও বসেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে পুলিশ কমিশনারের প্রতি আহ্বানও জানান তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন