English

37 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

সড়ক পরিবহন আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে নিসচা সুনামগঞ্জ শাখার সংবাদ সম্মেলন

- Advertisements -
Advertisements
Advertisements

সড়ক পরিবহন আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” শ্লোগানকে সামনে রেখে সংবাদ সম্মেলন করেছে নিরাপদ সড়র চাই আন্দোলন (নিসচা) সুনামগঞ্জ জেলা কমিটি।
বোরবার দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ জেলা সভাপতি মোশাহিদ আলম মহিম তালুকদার।
লিখিত বক্তব্যে তারা বলেন, ১৯৯৩ সালের ২২ শে অক্টোবর থেকে নিরাপদ সড়র চাই আন্দোলন (নিসাচ) নিরাপদ সড়কের জন্য আন্দোলন করেযোচ্ছে। আমাদের দাবির পরিপ্রেক্ষিতে ২২ অক্টোবরকে ২০১৭ সালে নিরাপদ সড়ক চাই দিবস হিসেবে ঘোষণা করেছে সরকার।
সড়ক পরিবহন আইন ২০১৮, ২০১৯ সালে ১লা নভেম্বর প্রয়োগের দিন থেকেই আইনটি হোচট খেল। এই আইনি জাতীয় সংসদে পাশ হয় ২০১৮ সালে এর প্রায় ১৫ মাস পর ২০১৯ সালের ১লা নভেম্বর থেকে আইনটি কার্যকর করে সরকার। এ আইনটি যখনই কার্যকর করতে চায় সরকার তখনই পরিবহন সেক্টরের সেই চক্রটি বাঁধা সৃষ্টি করে। আমরা আগামী ১লা জানুয়ারি ২০২১ সাল হতে সড়ক পরিবহন আইন এর পূর্ণ বাস্তবায়ন চাই। এর পর যেন আর কোন সময় বৃদ্ধি না করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগন্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ, নিসচার সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক ফুয়াদ মনি তালুকদার, প্রচার সম্পাদক কর্ন বাবু দাস, নিসচার অন্যান্য কর্মিবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন