English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

বিচ্ছেদের গুঞ্জনের মাঝে অবসরের ঘোষণা দিলেন সানিয়া মির্জা

- Advertisements -
Advertisements
Advertisements

ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছেন টেনিস তারকা সানিয়া মির্জা! এমন গুঞ্জন বেশ কয়েকবারই ভেসে উঠেছে ভারতীয় ও পাকিস্তানি সংবাদমাধ্যমগুলোতে। বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই অবসরের ঘোষণা দিলেন সানিয়া।

ফেব্রুয়ারিতে দুবাইয়ে অনুষ্ঠেয় ‘ডব্লিউটিএ ১০০০’ টুর্নামেন্টটি খেলেই টেনিসকে বিদায় জানাবেন তিনি।
৩৬ বছর বয়সি এই তারকা অবশ্য অবসরের ঘোষণা এর আগেও একবার দিয়েছিলেন। বলেছিলেন গত ইউএস ওপেন খেলেই তুলে রাখবেন র‍্যাকেট । কিন্তু চোটের কারণে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যামটি খেলতে পারেননি। তাই অবসরের দিনক্ষণ পিছিয়ে দেন সানিয়ে। কেননা কোর্ট থেকেই বিদায় নিতে চান এই ভারতীয় তারকা।
সানিয়ে বলেন, ‘আমি ভেবেছিলাম ইউএস ওপেন খেলে অবসর নেব। কিন্তু প্রতিযোগিতার আগেই ডান হাতের কনুইয়ে চোট পেয়েছিলাম। আমি সব সময় নিজের ইচ্ছা অনুযায়ী কাজ করি। চাইনি চোটের কারণে অবসর নিতে বাধ্য হই। ঠিক করেছিলাম, খেলেই অবসর নেব। তাই দুবাই টেনিস প্রতিযোগিতা খেলে র‌্যাকেট তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছি। ’

‘৩৬ বছর বয়স হল। শরীর আর পারছে না। মানসিক ভাবে হয়তো এখনও চাঙ্গা আছি। কিন্তু মানসিক শক্তি দিয়ে কত দূর টানা যায়? ২০ বছর তো খেললাম। এখন জীবনে অনেক কিছু বদলেছে। প্রতিদিন আর এতো ধকল নিতে পারছি না। ’

চলতি বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন খেলবেন সানিয়া। যেখানে তার সঙ্গে জুটি বাঁধবেন কাজাখস্তানের অ্যানা দানিলিনার। আগামী ১৬ জানুয়ারি থেকে শুরু হবে অস্ট্রেলিয়ান ওপেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

পাবনায় কুকুরের কামড়ে আহত ১৫ শিশু

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন