English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নায়ক সালমান শাহ’র জন্মদিনে বৈশাখী টিভির আয়োজন

- Advertisements -
Advertisements

মৃত্যুর এত বছর পরও দর্শক হৃদয়ে আজও বেঁচে আছেন ঢালিউডের হার্টথ্রব নায়ক সালমান শাহ্। তার জন্মদিন উপলক্ষে তাকে স্মরন করে তার অভিনীত গান আর সিনেমা দিয়ে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা।

আজ (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে ‘বৈশাখী সকালের গান’ অনুষ্ঠানে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের কয়েকটি গান গাইবেন কণ্ঠশিল্পী আগুন। প্রচার হবে সালমান শাহ অভিনীত তিনটি সিনেমা। সকাল ১০টা ১০ মিনিটে রয়েছে সালমান শাহ, শাহনাজ, শাবানা, আলমগীর অভিনীত ‘সত্যের মৃত্যু নেই’। দুপুর ২টা ৪৫ মিনিটে রয়েছে সালমান শাহ, শাবনূর, ববিতা, আসাদ, রাজীব, অভিনীত ‘স্বপ্নের পৃথিবী’ এবং রাত ১২.০০টায় প্রচার হবে সালমান শাহ, শাবনূর, ফরীদি অভিনীত ‘বিচার হবে’।

Advertisements

দুপুর ১টায় রয়েছে তানহা তাসনিয়ার উপস্থাপনায় শুধু সিনেমা গান। অনুষ্ঠানটি সাজানো হয়েছে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় কিছু গান দিয়ে। এরমধ্যে রয়েছে সালমান শাহ ও মৌসুমী অভিনীত তুমুল জনপ্রিয় চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘অন্তরে অন্তরে’, ‘স্নেহ’, ‘দেনমোহর’, সালমান শাহ্-শাবনুর অভিনীত জনপ্রিয় চলচ্চিত্র ‘তোমাকে চাই’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘বিক্ষোভ’, ‘স্বপ্নের নায়ক’, ‘আনন্দ অশ্র“’, এবং সালমান শাহ্-শাবনাজ অভিনীত ‘মায়ের অধিকার’ সালমান শাহ ও শাহনাজ অভিনীত ‘সত্যের মৃত্যু নেই’ চলচ্চিত্র। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নিকোলাস হীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন