English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

চাঁদপুরের ফরিদগঞ্জে মা হলেন বিধবা এক নারী, অভিযুক্ত যুবক লাপাত্তা

- Advertisements -
Advertisements
Advertisements

চাঁদপুরের ফরিদগঞ্জে মা হলেন বিধবা এক নারী। চিকিৎসকের কাছে যাওয়ার পথে সড়কেই সন্তান প্রসব করেন তিনি।
জানা গেছে, ঈদের পরের দিন রবিবার বিকেলে ওই নারীর প্রসববেদনা শুরু হলে স্বজনরা নিকটস্থ এক স্বাস্থ্যকর্মীর কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সেখানে পৌঁছার আগেই পথে কন্যাসন্তান প্রসব করেন তিনি। ফরিদগঞ্জের পাইকপাড়া উত্তর ইউনিয়নের কাঁশারা গ্রামে আলোচিত এই ঘটনা ঘটে।
প্রসূতি ওই বিধবা নারী (২৪) জানান, গত দুই বছর আগে তার স্বামী মারা যান। তারপর পাশের চান্দ্রা বাজারের সুমন (৩০) নামে এক যুবকের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এতে ঘনিষ্ঠতা বেড়ে গেলে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক হয়। একপর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সুমন নামে ওই যুবক কেটে পড়ে।
স্থানীয় স্বাস্থ্যকর্মী আনিছুর রহমান জানান, প্রসূতি মা ও নবজাতক সুস্থ আছে। তিনি আরো জানান, তার বাড়ির খুব কাছের পথের ধারে প্রসূতি সন্তান প্রসব করেন। এসময় বিষয়টি তার নজরে পড়ে। পরে প্রসূতি মা ও নবজাতককে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন।
এদিকে, বিধবা ওই নারীর মা, তার মেয়ের এমন সর্বনাশের জন্য দায়ী যুবক সুমনের শাস্তি দাবি করেন। অন্যদিকে, এলাকাবাসী এই ঘটনার জন্য দায়ী সুমনকে খুঁজে বের করতে পুলিশের প্রতি অনুরোধ জানিয়েছে।
বিধবা নারী সন্তানের মা হওয়ায় এই নিয়ে এলাকায় নানা আলোচনা চলছে। তবে এই ঘটনায় সুমন নামে যে যুবককে দায়ী করা হচ্ছে, তার কোনো খোঁজ মিলছে না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন