English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

শ্বাসকষ্টে জবি শিক্ষার্থীর মৃত্যু

- Advertisements -

হঠাৎ শ্বাসকষ্টে অসুস্থ হয়ে রাহাত আরা মিমি (২২) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা গবেষণা ও ইনস্টিটিউটের (আইইআর) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের (১৩তম আবর্তন) শিক্ষার্থী ছিলেন।

Advertisements

রোববার (১১) বিকেলে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) মৃত্যুবরণ করেন বলে জানা যায়। রবিবার রাতে বিষয়টি তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল।

তার পরিবার ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, মিমির গ্রামের বাড়ি বগুড়া জেলায় হলেও থাকতেন মিরপুর এলাকায়। তিনি দীর্ঘ একবছর ধরেই অসুস্থ ছিলেন। রোববার সকালে গুরুতর অ্যাটাক খিচুনি ও জ্বর এলে প্রথমে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়। বিকেলে অতিরিক্ত রক্ত বমি শুরু হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে মারা যান। মরদেহ মিমিদের মিরপুরের বাসায় নেওয়া হয়েছে বলে জানা যায়।

Advertisements

তার মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সবাই তার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারে সমবেদনা জানিয়েছেন।

এর আগে গত ৭ জুলাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক সাঈদা নাসরিন ঢাকার স্কয়ার হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্হায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন