English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

হিজাব পরার সময় পিন গিলে ফেলল ছাত্রী

- Advertisements -
Advertisements
Advertisements

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় মাদরাসায় যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় হিজাব পিন গিলে ফেলেন এক মাদরাসাছাত্রী।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি ক্লিনিকে পেট থেকে অপারেশন ছাড়াই ওই পিন বের করে আনেন ডা. মোহাম্মদ আবিদুর রহমান ভূঞা। এর আগে একই দিন সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সুমাইয়া আক্তার (১৮) উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি স্থানীয় একটি মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা (জিমি) ফেসবুক পোস্টে লেখেন, ‘মাদরাসাছাত্রী সুমাইয়া, বয়স ১৮ বছর। মেয়েটি রোববার সকালে হিজাব পিন মুখে নিয়ে হিজাব পরতে গিয়ে গিলে ফেলে। সন্ধ্যায় মেয়েটিকে তার মামা চেম্বারে আনেন।

আমি সেই পিনটি অ্যান্ডোসকপি করে ফরেন বডি ফরসেপ দিয়ে বের করে আনি। আলহামদুলিল্লাহ মেয়েটি সুস্থ আছে। হিজাব পরতে গিয়ে কখনও হিজাব পিন মুখে নেবেন না।’

ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা (জিমি) সংবাদমাধ্যমকে জানান, শিক্ষার্থী সুমাইয়া মাদরাসায় যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় হিজাব পিন মুখে নিয়ে হিজাব পরতে গিয়ে গিলে ফেলেন। পেটে হালকা ব্যথা হয়েছিল। পরে একই দিন সন্ধ্যায় বেসরকারি ক্লিনিকে নিয়ে আসলে এক্সরে করে পজিশন দেখি।

এ সময় জ্ঞান রাখা অবস্থায় অপারেশন ছাড়াই পিনটি আধা ঘণ্টা চেষ্টা করে অ্যান্ডোসকপি করে, ফরেন বডি ফরসেপ দিয়ে বের করে আনা হয়েছে। তবে ওই পিনটি নাভির কাছাকাছি গিয়ে গেঁথে ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন