English

21.4 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

মোটরসাইকেলের ধাক্কায় মেয়ে নিহত, মা আহত

- Advertisements -

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের সদর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আনিকা বুশরা রিশা (৫) নামে শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার ভাদসা ইউনিয়নের দক্ষিণ কান্দি গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

Advertisements

নিহত রিশা নওগাঁ জেলা বদলগাছি উপজেলার পাহাড়পুর ইউনিয়নের চাকলা গ্রামের শাহীনের মেয়ে । আহতরা হলেন, রিশার মাতা তথা শাহীনের স্ত্রী খাদিজা আক্তার (২৮), একই গ্রামের আব্দুল আলিমের ছেলে জুনাইদ মোতাসিম বিল্লাহ (৫)। রিমা ও জুনাইদ মহিউস সুন্নাহ তালীমুল কুরআন মাদ্রাসা এন্ড স্কুলের শিক্ষার্থী বলে পরিবার সুত্রে জানা গেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, জেলার ভাদসা ইউনিয়নের দক্ষিণ কান্দি গ্রামের মহিউস সুন্নাহ তালীমুল কুরআন মাদ্রাসা এন্ড স্কুলের শিক্ষার্থী আনিকা বুশরা রিশা ও জুনাইদ মোতাসিম বিল্লাহ। সকালে ওই দুই জন শিক্ষার্থীদের নিয়ে প্রতিষ্ঠানে রিকশায় চড়ে যাচ্ছিলেন আনিকা বুশরা রিশার মা খাদিজা আক্তার।

Advertisements

যাওয়ার পথে দূর্গাদহ বাজার এক মোটরসাইকেলের ধাক্কায় রিকশাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথার পিছনে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় তারা। স্থানীয় তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আনিকা বুশরাকে মৃত ঘোষণা করেন। আর রিশার মা খাতিজা ও জুনাইদ চিকিৎসাধীন রয়েছে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পরিদর্শন করে বেপরোয়া গতিতে মোটরসাইকেলের চালক ফিরোজ হোসেন (১৮) পলাতক আছেন। তবে তার মোটরসাইকেলটি থানার হেফাজতে রাখা হয়েছে। দ্রুত তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন