English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

অ্যাম্বুলেন্স-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

- Advertisements -
Advertisements
Advertisements

রংপুরের মিঠাপুকুরে অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার জায়গীরহাট সংলগ্ন এস এ অ্যাগ্রো ফিডস লিমিটেডের সামনে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পলাশ ব‍্যানার্জী (৪৫) গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ধাপেরহাট গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি চিকিৎসা নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে করে রংপুর যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, পলাশবাড়ী থেকে রোগীসহ একটি অ্যাম্বুলেন্স রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল। পথিমধ্যে রংপুর-ঢাকা মহাসড়কের জায়গীরহাট এস এ অ্যাগ্রো ফিডস লিমিটেড সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা পলাশ ব্যানার্জী মারা যান। আরও তিনজন গুরুতর আহত হন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই কাভার্ডভ্যান চালক পালিয়ে যান।

বড়দরগা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলাইমান শেখ জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পলাতক কাভার্ডভ্যান চালককে আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন