English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

শায়েস্তাগঞ্জ বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ: নিহত ৪

- Advertisements -

হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। দুটি বাস ও একটি পাথর বোঝাই ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আরো দুইজনসহ মোট চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩০ জন বাসযাত্রী আহত হয়েছেন।

Advertisements

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১২ জনকে সিলেট ও ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) রাত ১০ টার দিকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা সংলগ্ন মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

Advertisements

দুর্ঘটনার পরপরই স্থানীয় জনতা প্রায় ঘন্টাখানেক মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কের দু’পাশে শত-শত যানবাহন আটকা পড়ে। পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) মইনুল ইসলাম জানান, ঢাকা থেকে সিলেটগামী যমুনা পরিবহনের একটি বাসের সঙ্গে সিলেট থেকে ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের অপর একটি বাসও দুর্ঘটনাকবলিত যমুনা পরিবহনের বাসের পেছনে ধাক্কা লাগে। এতে দুমড়ে মুচড়ে যায় গাড়ি তিনটি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন