English

29 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

অভিনেতা সোহেল খানের ফোন পেয়ে লিফটে আটকে পড়া সাত সদস্যকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

- Advertisements -

রাজধানীর মাটিকাটা এলাকায় বহুতল ভবনের লিফটে আটকে পড়া দুই শিশুসহ একই পরিবারের সাত সদস্যকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল বুধবার সকালে এ ঘটনা ঘটে। ভবনটির বাসিন্দা অভিনেতা সোহেল খানের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা সেখানে যান। পরে উদ্ধারকৃত একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

অভিনেতা সোহেল খান  বলেন, সকাল সাড়ে ১০টার দিকে আমি বাসা থেকে বের হচ্ছিলাম। তখন লিফটের সামনে লোকজনের ভিড় দেখে ঘটনা জানতে চাই। তারা জানান যে, ২০ মিনিট ধরে লিফটের দরজা খুলছে না। ভেতরে অনেকে আটকা পড়েছেন। লিফট চালুর কোনো ব্যবস্থা করতে না পেরে আমি ফায়ার সার্ভিসকে জানাই। তারা তিন মিনিটের মধ্যে এসে পৌঁছায়।

কুর্মিটোলা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম  বলেন, ঢাকা সেনানিবাসের মাটিকাটা এলাকার ১৩৪/১ নম্বর লেক ক্যাসেল ভবনের চতুর্থ তলা থেকে নামছিলেন ওই সাতজন। নিচে নামার পর হঠাৎ লিফট বিকল হয়ে গেলে তারা আতঙ্কিত হয়ে পড়েন। প্রতিবেশী ও নিরাপত্তাকর্মীরা চেষ্টা চালিয়ে উদ্ধার করতে ব্যর্থ হন। পরে তাদের একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরের মাধ্যমে ফায়ার সার্ভিসে বিষয়টি জানান। এরপর কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অত্যাধুনিক যন্ত্র হাইড্রোলিক স্প্রেডার ব্যবহার করে তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করে।

উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন- আবিদা জামান (২০), শাহানা জামান (৪০), সোনিয়া জামান (২৫), রাশিদা জমান (৩০), সামিউল আলম (১৪), ইয়াছিন ছাবিদ (১৬) ও লাবু (২২)। তারা খুলনা থেকে ঢাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন