English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ইশরাককে প্রধান আসামি করে বরিশালে মামলা

- Advertisements -

বিস্ফোরক দ্রব্য আইনে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেনসহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে বরিশালের গৌরনদী থানায় মামলা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার মাহিলারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল রাঢ়ী বাদী হয়ে মামলাটি করেন। এ ঘটনায় বিএনপির ৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisements

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, ইশরাক হোসেনকে প্রধান আসামি করা হয়েছে।এ ছাড়া গৌরনদী উপজেলার বিএনপি নেতা বদিউজ্জামান মিন্টু, সজল সরকার ও জাফরসহ ৭০ জনের নাম এজাহারে উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয় আরো ৫০ থেকে ৬০ জনকে আসামি করা হয়েছে।

আজ সকালে বরিশালের বিভাগীয় গণসমাবেশে যাওয়ার পথে গৌরনদীর মাহিলারা বাজার এলাকায় বিএনপি নেতা ইশরাকের গাড়িবহরে হামলার অভিযোগ করা হয়। বিএনপি নেতাকর্মীরা অভিযোগ করেন, তাদের কয়েকটি গাড়িতে হামলা করা হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

তবে মাহিলারা বাজার বণিক সমিতির সভাপতি শহীদ সরদার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা ও ভাঙচুরের অভিযোগ করেছেন। তিনি বলেন, সকাল ৬টার দিকে তারা ১০ থেকে ১২ জন মাহিলারা বাজারের সামনের রাস্তায় অবস্থান করছিলেন।

Advertisements

হঠাৎ করে ৭০ থেকে ৭৫টি গাড়ির একটি বহর এসে বাজারের সামনের মহাসড়কে থামে। তখন গাড়ি থেকে নেমে নেতাকর্মীরা বাজারের মডার্ন ক্লাবে হামলা ও ভাঙচুর করে। তারা ক্লাবের মধ্যে থাকা টিভি, চেয়ার, টেবিল ভাঙচুর করেছে। এ ছাড়া বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, আবুল হাসনাত আব্দুল্লাহর ছবি ছিঁড়ে ফেলে।

শহীদ আরো অভিযোগ করেন, হামলাকারীরা সাতটি মোটরসাইকেল ভাঙচুর করেছে। মোটরসাইকেলে আগুন দেওয়ার চেষ্টা করেছে। হামলাকারীরা মাহিলারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলাস কবিরাজকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এ ছাড়া উপজেলা ছাত্রলীগ নেতা সঙ্গীত সিকদারসহ আরো দুজন আহত হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন