English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

বিপিএলের মাঝেপথেই ওমরাহ করতে গেলেন সাকিব

- Advertisements -

নাসিম রুমি: চলমান বিপিএলের নবম আসরে রাউন্ড রবিন পদ্ধতির গ্রুপ পর্বের খেলা প্রায় শেষের দিকে। সব দলগুলোর প্রায় ২-৩টি করে ম্যাচ বাকি থাকলেও পরবর্তী রাউন্ডে কোন চারটি দল খেলবে, তা আগেভাগেই নিশ্চিত হয়ে গেছে। তবে কোয়ালিফায়ার রাউন্ডের ম্যারপ্যাচে কোন দুটি দল প্রথম ও দ্বিতীয় হয়, সেটাই দেখার বিষয়।

Advertisements

এবারের বিপিএলে শেষ চারের টিকিট নিশ্চিত করে ফেলেছে ফরচুন বরিশাল। যেখানে ১০ ম্যাচে ৭ জয় ও ৩ পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলে এখন তাদের অবস্থান দুই নম্বর স্থানে। বরিশালের পরবর্তী দুই মাচ আগামী ৭ ও ১০ ফেব্রুয়ারি- যথাক্রমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং খুলনা টাইগার্সের বিপক্ষে।

হঠাৎ এমন অবস্থাতেই ওমরাহ পালন করতে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। মিরপুরে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ জেতার পর বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হন সাকিব।

Advertisements

এদিকে ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ৭ তারিখের আগে যেহেতু খেলা নেই, সে কারণে ফাঁকা সময়টাতে ওমরা করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা, যথারীতি ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তিনি মাঠে নামবেন।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটার সাকিব এবারের বিপিএলেও রয়েছেন দারুণ ফর্মে। এখন পর্যন্ত ব্যাট হাতে ৩৪৭ রান করেছেন তিনি। এছাড়া বল হাতে ৬টি উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন