English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

এবার ভারতের কাছে বিধ্বস্ত ইংল্যান্ড

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপে হারের বৃত্ত থেকে বের হতেই পারছে না বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড। পাঁচে চার ম্যাচেই হারেছিল জস বাটলারের। নিজেদের ষষ্ঠ ম্যাচে ছন্দে থাকা স্বাগতিক ভারতের বিপক্ষে মাঠে নেমেছিল ইংলিশরা। স্বাগতিকদের কাছে ১০০ রানের বড় ব্যবধানে হেরে টানা চার হারের তেঁতো স্বাদ পেলো ইংল্যান্ড।

Advertisements

রোববার (২৯ অক্টোবর) ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠায় ইংল্যান্ড। ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি ভারতীয় ব্যাটাররা। তবে অধিনায়ক রোহিত শর্মার ব্যাটে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৯ রান সংগ্রহ করেছে ভারত। ১০১ বলে ৮৭ রান করেন রোহিত।

২৩০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে ইংল্যান্ড। উদ্বোধনী জুটিতে ৩০ রান যোগ করেন ডেভিড মালান ও জনি বেয়ারস্টো।

এরপর ১৭ বলে ১৬ রান করে মালান আউট হলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ইংল্যান্ড। ২২ রান যোগ করতেই ৪ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় ইংল্যান্ড।

Advertisements

এরপর মইন আলিকে সঙ্গে নিয়ে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন লিয়াম লিভিংস্টোন। তবে দলীয় ৮১ রানে ৩১ বলে ১৫ রান করে সাজঘরে ফিরে যান মইন।

এরপর দ্রুতই আরও দুই উইকেট হারিয়ে ম্যাচ থেকে একেবারে ছিটকে যায় ইংলিশরা। এরপর দ্রুতই আরও দুই উইকেট হারিয়ে ৩৪ ওভার ৫ বলে ১২৯ রানে অলআউট হয় ইংলিশরা। ভারতের পক্ষে মোহাম্মদ সিরাজ নেন ৪টি উইকেট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন