English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ক্রিকেট থেকে অবসরের পর সেনাবাহিনীতে যোগ দেবেন ধোনি

- Advertisements -
Advertisements

বয়স ৪২। এমন বয়সেও ক্রিকেট মাঠেই আনন্দঘন সময় কাটাচ্ছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২২ গজের পিচে আরও সময় কাটাতে চান বলেও জানিয়েছেন ভারতের সর্বজয়ী অধিনায়ক।

Advertisements

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো ফ্র্যাইঞ্চাইজি ক্রিকেট মাতাচ্ছেন ধোনি। তার নেতৃত্বে ২০২৩ সালের আসরে আইপিএলের শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। শিরোপা জেতার পরও আইপিএলের সঙ্গে আরও সময় ধরে যুক্ত থাকার ইচ্ছে পোষণ করেছেন ধোনি। বলেছেন, এটি আনন্দ করার জন্য একটি দারুণ মুহূর্ত।

তবে সময় তো চলছে তার নিজ গতিতে। যে কারণে বার বার কথা উঠছে, কখন অবসরে যাবেন ধোনি। অবসরের পরেই বা কী করবেন এই সাবেক ভারতীয় অধিনায়ক?

অবসরের পর কী করবেন ধোনি, আবারও এমন প্রশ্নের সম্মুখীন হলেন ভারতের এই সাবেক উইকেটরক্ষক ব্যাটার। এবার প্রশ্নের জবাব হাসিমুখেই দিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানেই তাকে এমন প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে।

ধোনি বলেন, ‘আমি কখনো এটি নিয়ে চিন্তা করি না। আমি এখনো ত্রিকেট খেলছি। ক্রিকেট থেকে অবসরের পর আমি কী করি, এটি দেখাটা খুব মজাদার হবে। আমি নিশ্চিতভাবেই বলতে পারি, সেনাবাহিনীর সঙ্গে আমি দীর্ঘ সময় পার করতে চাই। কারণ, শেষ কয়েক বছর ধরে আমি এটি করতে পারছি না।’

আইপিলের আগামী আসর ধোনির নেতৃত্বেই খেলবে চেন্নাই। তবে তার উত্তরাধিকারী কে হবেন, সেটি নিয়ে তৈরি হয়েছে বড় প্রশ্ন। তবে এখনি এটি নিয়ে কোনো সিদ্ধান্ত জানাননি চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন