English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহর ফেরা নিয়ে যা বললেন বাশার

- Advertisements -

নাসিম রুমি: সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানালেও, এখনও টি-টোয়েন্টি ও ওয়ানডে ফরম্যাটের পথ খোলা রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের সামনে। ভারতের মাটিতে অনুষ্ঠিত সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপে তিনি ব্যাট হাতে বাংলাদেশের সেরা পারফর্মার।

Advertisements

তবুও টি-টোয়েন্টি দলে তার ডাক পাওয়ার বিষয়টি এখনও নিশ্চিত নয়। বিশেষ করে আগামী বছরের জুনে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তার ফেরার বিষয়টি নিয়ে আলোচনা চলছে। স্পষ্ট নিশ্চয়তা না দিলেও, রিয়াদের ডাক পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন হাবিবুল বাশার।

আজ (শনিবার) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিষয়টি নিয়ে কথা বলেন বিসিবির এই সহকারী নির্বাচক। বাশার বলেন, ‘রিয়াদ টি-টোয়েন্টি ফরম্যাটে কিন্তু এখনও অবসর নেয়নি। যখন অবসর নেয়নি তখন সুযোগ তো সবসময় আছে, যেহেতু সে সাদা বলের ফরম্যাট ওডিআইতে খেলছে।

Advertisements

টি-টোয়েন্টি ফরম্যাটে খেলবে কি না, আমার মনে হয় সেটা সামনেই বলে দিতে পারব। সামনে যেহেতু বিপিএলটা হচ্ছে, সেখানে আশা করছি আরও নতুন খেলোয়াড়ও পাওয়া যাবে।’

টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ দলের বর্তমান অবস্থা ভালো বলেই মনে করেন বাশার। বিশেষ করে বিপিএলের প্রসঙ্গ টেনে বললেন, আরও ভালো খেলোয়াড়ের অপেক্ষায় থাকার কথা। চলতি বছরের এখন পর্যন্ত টাইগাররা ১৩ টি-টোয়েন্টি ম্যাচের ১০টিতে জয় পেয়েছে। হেরেছে ২ ম্যাচ ও ১ ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন