English

29 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

নিজের বাড়িতে তাসকিনকে মায়ের হাতের রান্না খাওয়ালেন সাকিব

- Advertisements -

নাসিম রুমি: সোমবার দুপুরে হঠাৎ মাগুরায় হাজির সাকিব আল হাসান। সঙ্গে ছিলেন তাসকিন আহমেদ। নিজের বাড়িতে পৌঁছে তাসকিনকে মায়ের হাতের রান্না খাওয়ালেন তিনি। ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ জয়।

Advertisements

এর পরদিন দুপুরে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান জমিজমাসংক্রান্ত কাজে সংক্ষিপ্ত সময়ের জন্য হাজির হয়েছিলেন মাগুরা সাবরেজিস্ট্রার কার্যালয়ে। এ সময় অসংখ্য ভক্ত ও উৎসাহীরা তাকে দেখতে ভিড় করেন সেখানে। দাপ্তরিক কাজ শেষ করে সোজা চলে যান মাগুরা শহরের কেশবমোড়ে নিজের বাড়িতে।

Advertisements

সেখানে সাকিব আর তাসকিনের জন্য দুপুরের খাবার রান্না করেন সাকিবের মা শিরিন রেজা। এরপর দুপুর ৩টায় আবার ঢাকার উদ্দেশে রওনা। বিদায় মুহূর্তে বাড়িতে উপস্থিত সাংবাদিকরা ক্যামেরা-মাইক্রোফোন হাতে নানা প্রশ্ন করলেও সযত্নে এড়িয়ে যান সাকিব। তাসকিনও তাই।

তবে মাগুরার ক্রিকেট এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে মন্তব্য জানতে চাইলে সাকিব হাসতে হাসতে জবাব দেন, আপনারা যেমন পরামর্শ দেবেন তেমনি হবে। এরপর আবার বলেন, সবই আল্লাহর ইচ্ছা। এর আগে দুপুর দেড়টায় সাকিব তাসকিনকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারযোগে মাগুরা পুলিশ লাইনস মাঠে নামেন। মাগুরায় সংক্ষিপ্ত সময়ের এ ভ্রমণে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন