English

36 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

পাকিস্তানের কোচ হলেন ‍ইউসুফ-রাজ্জাক

- Advertisements -

নাসিম রুমি: মোহাম্মদ হাফিজকে পাকিস্তানের টিম ডিরেক্টরের পদ থেকে সরানোর পর থেকেই কোচের খোঁজে রয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তানের সংবাদমাধ্যমে জোর গুঞ্জন ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কারস্টেন ও অস্ট্রেলিয়ার সাবেক পেসার জেসন গিলেস্পি পেতে যাচ্ছেন পাকিস্তানের ওয়ানডে ও টেস্ট দলের দায়িত্ব। তবে তার আগেই পাকিস্তানের সামনের সিরিজের জন্য কোচের দায়িত্ব পেলেন মেন ইন গ্রিনদের কিংবদন্তি ব্যাটার মোহাম্মদ ইউসুফ ও সহকারী কোচ হিসেবে নিয়োগ পাচ্ছেন আরেক কিংবদন্তি আব্দুর রাজ্জাক।

Advertisements

তবে পূর্ণকালীন দায়িত্ব পাচ্ছেন না তারা। দুজনকেই শুধুমাত্র কিউইদের বিপক্ষে পাকিস্তানের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য অন্তবর্তীকালীন দায়িত্ব দেওয়া হয়েছে। মূলত জাতীয় দলের জন্য কোচ গ্যারি কারস্টেন এবং জেসন গিলেস্পির সাথে দীর্ঘমেয়াদী চুক্তির আলোচনা এখনও চলমান থাকায় এই পদক্ষেপ নিয়েছে পিসিবি।

Advertisements

তবে পাকিস্তানের ভক্তদের জন্য সুখবর হলো জেসন গিলেস্পি পাকিস্তানের টেস্ট দলের কোচ হওয়ার জন্য সম্মত হয়েছেন। অন্যদিকে বোর্ডের অভ্যন্তরে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ব্যস্ত থাকার কারণে গ্যারি কারস্টেনের সাথে আলোচনা এখনও শেষ হয়নি।

নির্ভরযোগ্য এক সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায় গিলেস্পি তার পারিশ্রমিক এবং পাকিস্তানে কত দিনের জন্য উপস্থিত থাকতে হবে এসব শর্তের খোলাসার পর দায়িত্ব নিতে সম্মত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন