English

28 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

পাকিস্তানের হারানোর কিছু নেই: শোয়েব আখতার

- Advertisements -

আইসিসি টি-২০ বিশ্বকাপের ফাইনালে আজ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড-পাকিস্তান। দুটি দলই এর আগে একবার করে টি-২০ বিশ্বকাপ জয় করেছে। পাকিস্তান ২০০৯ সালে। ইংল্যান্ড ২০১০ সালে। দুটি দলই তৃতীয়বারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণের বিশ্বকাপে ফাইনাল খেলতে নামবে।

Advertisements

ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে দলকে উজ্জীবিত করলেন সাবেক পাকিস্তানি গতির তারকা শোয়েব আখতার।

১৯৯২ সালের ফাইনালে ইমরান খানের পাকিস্তান ইংল্যান্ডকে হারিয়ে প্রথম বিশ্বকাপ ট্রফি জিতেছিল। ওইবারও পাকিস্তান খাদের কিনারায় থেকে ঘুরে দাঁড়িয়ে সেমিফাইনাল ও ফাইনাল জেতে। ওইবারের ফাইনালও ছিল মেলবোর্নে। সেখানে আরেকবার ট্রফি উঁচিয়ে ধরতে পারবে কি না বাবর আজমের দল, সেটাই দেখার অপেক্ষা। এজন্য পাকিস্তানকে তাদের সেরাটা দিতে হবে এবং ইংল্যান্ডকে কোনও সুযোগ দেওয়া যাবে না বললেন শোয়েব।

Advertisements

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস যোগ করেছেন, এই ট্রফির লড়াই দুই দলের জন্যই হবে কঠিন। কারণ ইংল্যান্ড বা পাকিস্তান কেউই টুর্নামেন্টের ফেভারিট ছিল না। পাকিস্তানের ব্যাটিং নিয়ে যে সমালোচনা ছিল তা অনেকটাই প্রশংসনীয়। বোলাররা ফিটনেস ফিরে পেয়েছে। তাই এই ম্যাচে জেতার অনেক কারণ দেখতে পাচ্ছেন শোয়েব।

টুইটারে পোস্ট করা এক ভিডিওতে শোয়েব বলেছেন, ‘তোমাদের সেরা খেলাটা খেলতে হবে। ইংল্যান্ডকে কোনও সুযোগ দেবে না। এটা হতে যাচ্ছে একটা কঠিন ফাইনাল। আমি মনে করি পাকিস্তানের ব্যাটিং পারফর্ম করতে শুরু করেছে, উইকেটও গোছানো হয়েছে এবং বোলাররা ফিরে পেয়েছে তাদের ফিটনেস। এই ফাইনালে কেউ ফেভারিট নয়। যে ভালো খেলবে, সে জিতবে। এই টুর্নামেন্টে তাদের কেউ ফেভারিট ছিল না। পাকিস্তান দল তো কোনও অবস্থানে ছিল না। এখন তারাই ফাইনালে। তাই আমাদের হারানোর কিছুই নেই এবং জয়ের জন্য সবকিছু আছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন