English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

পেস বোলিং কোচ হিসেবে আইপিএলে মালিঙ্গা

- Advertisements -
Advertisements
Advertisements

নতুন দায়িত্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যাত্রা শুরু হচ্ছে লঙ্কান গতি তারকা লাসিথ মালিঙ্গার। রাজস্থান রয়্যালস তাকে পেস বোলিং কোচ হিসেবে নিযুক্ত করেছে। গত বছর পর্যন্ত তিনি মুম্বাই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন।  আইপিএল থেকে অবসর নেওয়ার পর আবার প্রত্যাবর্তন ঘটল এই গতি তারকার।

আইপিএলে ১৭০টি উইকেট নিয়ে সর্বাধিক উইকেট শিকারের শীর্ষে আছেন মালিঙ্গা। ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং পরামর্শক হিসাবেও কাজ করেছিলেন। এই বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তিনি শ্রীলঙ্কা দলের বোলিং স্ট্র্যাটেজি কোচ হিসাবে দায়িত্ব পালন করেন। এবার রাজস্থান রয়্যালসের কোচিং স্টাফে মালিঙ্গা পাচ্ছেন তার একসময়ের জাতীয় দলের সতীর্থ কুমার সাঙ্গাকারাকে। যিনি রাজস্থানের প্রধান কোচ।

এক মাস দলের সঙ্গে থেকে কাজ করবেন মালিঙ্গা।  আইপিএলের বাকি অংশে তিনি ভার্চুয়ালি যুক্ত থাকবেন। নতুন দায়িত্ব পেয়ে মালিঙ্গা বলেন, ‘আইপিএলে আবার ফিরতে পেরে দারুণ লাগছে। রাজস্থান রয়্যালসে যোগ দেওয়া গর্বের ব্যাপার। তরুণদেরকে সুযোগ করে দেয় এই দল। এই টুর্নামেন্টে আমাদের দলের পেসারদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সে বেশ কিছু ভালো সময় কাটিয়েছি। এবার রাজস্থানের পালা। নতুন অভিজ্ঞতার জন্য তৈরি হচ্ছি। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন