English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

প্রকাশ্যে ধূমপান করে বিতর্কে ধোনি!

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপজয়ী মহেন্দ্র সিং ধোনিকে আদর্শ হিসেবে দেখেন অনেকেই। কিন্তু সম্প্রতি বিতর্কে জড়ালেন ভারতের সাবেক এই অধিনায়ক।

একটি অনুষ্ঠানে প্রকাশ্যে ধূমপান করতে দেখা যায় তাকে। তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যে কারণে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি।

Advertisements

ধোনির হুঁকা টানার ভিডিও শেয়ার করে টুইটারে একজন লিখেছেন, ‘এমএস ধোনি গাঁজা আর ড্রাগসের প্রচার করছেন।

শুধু ভাবুন একবার যে এটি ভক্তদের উপর কেমন প্রভাব ফেলছে। দেশের মানুষের মনে নেতিবাচক প্রভাব ফেলার জন্য এই মানুষটাকে গ্রেপ্তার করা উচিত।

এই প্রতারক খেলোয়াড়কে বয়কট করুন। ’

আরেকজন লিখেছেন, ‘এটা এমএস ধোনি! আমি তো নিজের চোখকেই বিশ্বাস করতে পারছি না। তবুও আমি তার একজন ভক্ত। ‘

Advertisements

তবে শুধুই যে ভক্তদের রোষানলে পড়েছেন ধোনি তা কিন্তু নয়। কেউ কেউ লিখেছেন, ‘মাঝেমাঝে শখ করে অনেকেই হুঁকা টান দেন। ধোনি নিয়মিত ধূমপান করেন না। একটি অনুষ্ঠানে গিয়ে হুঁকায় দু’একটা টান দিতেই পারেন তিনি। ধোনি কী করবেন, কী খাবেন— এ সব কিছুই তার ব্যক্তি স্বাধীনতা। ’

ধোনির ধূমপানের অভ্যাসের কথা বেশ ভালোই জানেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক জর্জ বেইলি। আইপিএলে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে একসঙ্গে খেলেছেন তারা। পাঁচ আগে দেওয়া এক সাক্ষাৎকারে ধোনিকে নিয়ে বেইলি বলেন, ‘সে একটু শিশা ও হুঁকা টানতে পছন্দ করে। প্রায়শই এটা নিজের ঘরে বেশ খোলাখুলি রাখত। ভেতরে গেলে সেখানে অনেক তরুণ খেলোয়াড়ের দেখা মিলবে। ‘

ক্রিকেটারদের ধূমপান নতুন কোনো ঘটনা নয়। যে ক্যারিয়ার জুড়েই বিতর্কে ছিলেন কিংবদন্তি অজি লেগ স্পিনার শেন ওয়ার্ন। ১৯৯৩ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে গাঁজা কেনার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন পাকিস্তানের চার ক্রিকেটার ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, আকিব জাভেদ ও মুশতাক আহমেদ।

এদিকে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার পর কেবল আইপিএলেই দেখা যায় ধোনিকে। সামনের মৌসুমে আবারও চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামবেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন