English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বিপিএলে আনফিট মাশরাফিকে খেলানোয় তরুণ ক্রিকেটাররা সুযোগ পাচ্ছে না: আশরাফুল

- Advertisements -

নাসিম রুমি: বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্সের দলনায়ক। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ছোট রান-আপে দুই-তিন পা হেঁটে বল করছিলেন মাশরাফি। তার বোলিং দেখে সর্বোচ্চ পর্যায়ে খেলার মতন মনে হচ্ছিলো না। আনফিট মাশরাফিকে খেলানোয় দলে তরুণ পেসাররা সুযোগ হারাচ্ছেন বলে মনে করেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

Advertisements

মঙ্গলবার রংপুর রাইডার্সের বিপক্ষে সিলেট স্ট্রাইকার্সের ম্যাচের আগে ব্রডকাস্টারদের সঙ্গে আলোচনায় মাশরাফি প্রসঙ্গে আশরাফুল বলেন, ক্যাপ্টেন ফ্যান্টাসটিক আমরা তার নাম দিয়েছি, অসাধারণ লিডার। সে সবার কথা শুনে, খেলাটা ভালো বুঝে। অধিনায়ক যদি নিজে পারফর্ম করে তাহলে নেতৃত্ব দেওয়া সহজ হয়।

Advertisements

বিপিএলে সিলেটের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নেমে বল করতে এসে প্রথম বলেই উইকেট পান মাশরাফি। এই প্রসঙ্গে আশরাফুল আরও বলেন, নেমেই প্রথম বলে উইকেট পেয়েছে। আসলে ওকে যখন মোকাবেলা করে একটা তরুণ খেলোয়াড় তারা আসলে দ্বিধায় থাকে আমি মারবো কি মারবো না। আউট হলে একটা প্রেস্টিজের বিষয় আছে। এইসব জিনিসের কারণে হয়তবা ফ্রিলি খেলতে পারে না।

মাশরাফিকে খেলানোয় টুর্নামেন্টকে ছোট করা হচ্ছে মন্তব্য করে সাবেক টাইগার অধিনায়ক আরও বলেন, এই টুর্নামেন্টে আসলে, সে (মাশরাফি) কিন্তু খেলতে চাচ্ছিলো না, মালিকরা চাচ্ছে সে মাঠে দাঁড়িয়ে থাকুক। এটা আমার মনে হয় এই টুর্নামেন্টটাকে ছোট করা হচ্ছে। কারণ এই ধরণের টুর্নামেন্ট পুরো বিশ্বজুড়ে দেখছে। এখানে আমাদের আগামীর খেলোয়াড় আসবে। এই যে ছয়মাস পর আমাদের বিশ্বকাপ। তাদের (সিলেট স্ট্রাইকার্স) দলে কিন্তু রেজাউর রহমান রাজা বসে আছে। যার একটা সুযোগ ছিলো এই টুর্নামেন্টে ভালো করলে বিশ্বকাপে সম্ভাবনা থাকত। সে জায়গায় একটা মিসিং।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন