English

26 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপে বাংলাদেশ দলকে শুভকামনা জানালেন তামিম ইকবাল

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে পুরো ক্রিকেটবিশ্ব। বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বিশ্বকাপের মাঠের লড়াই। প্রায় দেড় মাস ক্রিকেটপ্রেমীরা বুঁদ হয়ে থাকবেন এই লড়াইয়ে। ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা আরও বাড়িয়ে দিচ্ছে বিশ্বকাপ ঘিরে প্রকাশিত থিমসংগুলো।

Advertisements

পিছিয়ে নেই বাংলাদেশেও। এখন পর্যন্ত বেশ কয়েকটি বিশ্বকাপের গান রিলিজ পেয়েছে। যা দর্শকমহলেও তুমুল সাড়া ফেলেছে। তেমনই একটি বিশ্বকাপের গান শেয়ার করে বাংলাদেশ দলকে শুভকামনা জানালেন বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া তামিম ইকবাল।

মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবির অর্থায়নে অর্থহীন ব্রান্ডের বিশ্বকাপ গানের কিছু অংশ ‘সময় এসেছে বাংলাদেশ, এবার পারবে তুমিও জিতে যেতে; আশা আছে সবার’- শেয়ার করে তামিম আরও লিখেছেন, ‘শুধু আশা না, বাংলাদেশ দল এবার জিতবে এটা আমার বিশ্বাস। ধন্যবাদ অর্থহীন, ধন্যবাদ রবি এমন দারুণ একটা গান উপহার দেওয়ার জন্য। আর বাংলাদেশ দল, তোমাদের জন্য অসংখ্য অসংখ্য শুভকামনা ও ভালোবাসা।’

উল্লেখ্য, দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল।

Advertisements

এর আগে বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার পর তামিম ইস্যুতে উত্তপ্ত ছিল দেশের ক্রিকেটাঙ্গন। টাইগার এই ওপেনারকে বিশ্বকাপ দলে না রাখায় নানা প্রশ্নের সৃষ্টি হয়। দাবি করা হয়, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেওয়া হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো ঝুঁকি নিতে চায়নি।

পরে যদিও এক ভিডিও বার্তায় তামিম জানান, তাকে মিডল অর্ডারে ব্যাট করতে বলায়-ই দল থেকে সরে দাঁড়িয়েছেন তিনি নিজেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন