English

28 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

ভারতকে ফাইনালে চেয়ে টুইটে যা বললেন শোয়েব আখতার

- Advertisements -

একেবারে অন্তিম লগ্নে চলে এসেছে চলতি টি-২০ বিশ্বকাপ। সুপার টুয়েলভের পালা শেষ করে শুরু হয়েছে সেমিফাইনালের লড়াই। বুধবার হয়ে গেল সেমিফাইনালের প্রথম ম্যাচ। দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে আজ বৃহস্পতিবার।

Advertisements

বুধবার সিডনিতে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল নিউজিল্যান্ড ও পাকিস্তান। নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে পাকিস্তান। আজ অ্যাডিলেড ওভালে দ্বিতীয় সেমিফাইনাল খেলবে ভারত ও ইংল্যান্ড। এই ম্যাচে ইংল্যান্ডকে হারাতে পারলেই ফের ভারত-পাকিস্তান মহারণ। পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার চাইছেন ফাইনালে পাকিস্তানের প্রতিপক্ষ হোক ভারতই।

সেমিফাইনালের জেতার পর পাকিস্তানকে শুভেচ্ছা জানিয়ে একের পর এক টুইট করেছেন ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’। তার মধ্যে একটি ভিডিও পোস্টে আখতার ক্যাপশন দিয়েছেন, ‘ডিয়ার ইন্ডিয়া, আগামীকালের (বৃহস্পতিবার) জন্য গুডলাক। আমরা মেলবোর্নে তোমাদের অপেক্ষায়। ক্রিকেট দেখবে অসাধারণ একটি ম্যাচ।”

ভিডিওতে তিনি বলছেন, আরও একবার খেলুক ভারত-পাকিস্তান। সারা বিশ্ব এই ম্যাচের অপেক্ষায় থাকে।

Advertisements

পাকিস্তানের মেন্টর ম্যাথিউ হেডেনও চেয়েছেন যে, ফাইনালে খেলুক ভারত-পাকিস্তান। হেডেন এদিন ম্যাচের পর বলেন, “অসাধারণ জয় পেয়েছি। আজকের রাত অত্যন্ত স্পেশ্যাল। কিছু বিষয় আমাদের কাজে লেগেছে। সবাই বাবর-রিজওয়ানের কথা বলছে, কিন্তু আমাদের বোলিং বিভাগও অবিশ্বাস্য কাজ করেছে। আকাশই হচ্ছে চূড়ান্ত। এই দু’জনই বছরের পর বছর এমন খেলে আসছে। আমি হ্যারিসের কথাও বলতে চাই। ও দারুণ করেছে। ও প্রতিটি পেসারকে নেটে উড়িয়ে দেয়। বোলারদের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হয়। আমাদের কাছে শাহিনের মতো বোলার রয়েছে। ও যখন রিভার্স সুইং করায়, তখন তা ভয়ংকর হয়ে ওঠে। ওকে খেলা খুবই কঠিন। হ্যারিস ১৫০ কিমি বেগে বল করতে পারে। আমি চাইবে ফাইনালে ভারতের মুখোমুখি হতে। দৃশ্যপট হবে অকল্পনীয়।”

গত ২৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মেলবোর্নে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল ভারত। বিরাট কোহলির ৫৩ বলে অবিশ্বাস্য ৮২ রানের ইনিংসে ভর করে ভারত রুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তানকে হারিয়েছিল। সেই মেলবোর্নেই ১৩ নভেম্বর ফাইনাল। ভারত-পাকিস্তান মহারণের আশায় ফ্যানরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন