English

26 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

ভারত ফাইনালে খেলার যোগ্য না তাদের পরাজয়ই প্রাপ্য: শোয়েব আখতার

- Advertisements -
Advertisements

নাসিমরুমি: অ্যাডিলেডে তখন জস বাটলার আর অ্যালেক্স হেলস মিলে ভারতীয়র বোলারদের কচুকাটা করছিলেন, আর টুইটারে শোয়েব আখতার লিখেছেন, ‘ভাইসব, আজ কি ওদের আউট করবা না’? না, ইংলিশ ওপেনারদের আউট করতে পারেননি ভারতীয় বোলাররা। ১০ উইকেটে হেরে রোহিত শর্মার দল ছিটকে গেছে বিশ্বকাপ থেকে। রবিবারের ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড। ম্যাচের পর ভারতীয় দলের কঠোর সমালোচনা করেন শোয়েব।

ইংল্যান্ডের কাছে ১০ উইকেটের পরাজয় ভারতের মতো ফেবারিট দলের জন্য সত্যিই বিস্ময়কর এবং লজ্জার। টুইটারে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত পাকিস্তানের সাবেক গতি তারকা এক ভিডিওবার্তায় বলেন, ‘এটা ভারতের জন্য খুব বিব্রতকর পরাজয়। তারা ভয়ংকর রকম বাজে পারফর্মেন্স করেছে, পরাজয় তাদের প্রাপ্যই ছিল। এবং তারা ফাইনালে ওঠার যোগ্যতাও রাখে না। তারা আজ খুব বাজেভাবে হেরেছে। কন্ডিশন ছিল পেসারদের অনুকূলে, কিন্তু ভারতীয় দলে কোনো এক্সপ্রেস গতির পেসার নেই।

Advertisements

ভারতের একাদশ নির্বাচন নিয়েও প্রশ্ন তোলেন শোয়েব। রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহালকে না খেলানোয় তিনি বিস্ময় প্রকাশ করেন। শোয়েবের ভাষায়, ‘তারা একটি ম্যাচেও যুজবেন্দ্র চাহালকে খেলায়নি! ভারতের দল নির্বাচন বিভান্তিকর। এটা ভারতের জন্য বাজে একটা দিন ছিল। টস হারের পরই তাদের মাথা নিচু হতে থাকে। ইংল্যান্ডের প্রথম পাঁচ ওভারের ব্যাটিং দেখেই ভারতীয়রা হাতে তুলে দেয় (আত্মসমর্পণ করে)। অন্তত তারা লড়াইটা তো করতে পারত! রাউন্ড দ্য উইকেট থেকে বাউন্সার ছুড়তে পারত। তাদের মাঝে কোনো আগ্রাসনই ছিল না!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন