English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সাকিবের দ.আফ্রিকা সফরের সিদ্ধান্ত বুধবার

- Advertisements -

দক্ষিণ আফ্রিকা সফরে সাকিব আল হাসান যাবেন কি যাবেন না সিদ্ধান্ত আসবে আগামীকাল বুধবার। বিসিবির পরিচালক ও ক্রিকেট কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন বুধবার সাকিবের সঙ্গে তার দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে আলোচনা হবে। সেই আলোচনায় দুই পক্ষ সিদ্ধান্তে আসবে।

মঙ্গলবার এক বার্তায় তিনি বলেছেন, ‘আমি বেশ কিছু গণমাধ্যমকর্মীর সঙ্গে ফোনে কথা বলেছি সাকিব আল হাসানের দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে। পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী সাকিব এবং আমি আগামীকাল যেকোনো সময় এই বিষয়ে কথা বলবো। প্রত্যাশা করছি এই বিষয়ে একটা সমাধানে আসতে পারব।’

‘এই ইস্যুতে সবার আগ্রহের কারণ জানা আছে। কিন্তু প্রত্যেকের ফোন ধরে আলাদা আলাদা কথা বলা সম্ভব নয়। এই বিষয়ে কোন সিদ্ধান্ত হলে নিশ্চয়ই গণমাধ্যমে জানানো হবে।’ – যোগ করেন জালাল ইউনুস।

শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত থাকায় আন্তর্জাতিক ক্রিকেট খেলার অবস্থায় নেই সাকিব আল হাসান। এজন্য দক্ষিণ আফ্রিকা সফর থেকে বিরতি চাইছেন।

রোববার (৬ মার্চ) রাতে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে সাকিব বলেছেন, ‘মানসিক ও শারীরিক যে অবস্থায় আছি আমার কাছে মনে হয় না আন্তর্জাতিক ক্রিকেট খেলা সম্ভব খুব একটা। এই কারণে আমার মনে হয়, যদি আমি একটা বিরতি পাই, আমি যদি ওই আগ্রহটা ফিরে পাই তাহলে আমার খেলাটা সহজ হবে।’

প্রসঙ্গত, ১২ মার্চ ২ টেস্ট ও ৩ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ দল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন