English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

সাকিবের পরিবর্তে যাকে নিলো কলকাতা

- Advertisements -

নাসিম রুমি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন সাকিব আল হাসান। জাতীয় দল ও ব্যক্তিগত কিছু ‘কমিটমেন্ট’ থাকায় আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন সাকিব। আর তাই সাকিবের পরিবর্তে ২ কোটি ৮০ লক্ষ টাকায় ইংল্যান্ডের ওপেনার জেসন রয়কে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

Advertisements

বুধবার (৫ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে কেকেআর। এবারের আইপিএলের মিনি নিলামে ভিত্তিমূল্যের দেড় কোটি রুপিতে সাকিবকে কিনেছিল কলকাতা। তাতে ‘ঘরের ছেলে’ ফিরেছিল ঘরে।

Advertisements

সাকিবের এই সিদ্ধান্তের পরই গুঞ্জন শুরু হয়, তার পরিবর্তে কাকে নেবে কেকেআর? শেষ পর্যন্ত সে সিদ্ধান্তও নিয়ে নিলো কলকাতা নাইট রাইডার্ন। দেড় কোটি টাকার সাকিব আল হাসানের পরিবর্তে পৌনে তিন কোটি টাকা (২ কোটি ৮০ লাখ) দিয়ে ইংলিশ ক্রিকেটার জেসন রয়কে দলে নিলো শাহরুখ খানের দল।

২০১২ এবং ২০১৪ সালে আইপিএল শিরোপা জয়ে সাকিবের বেশ অবদান ছিল। সে কারণে দলে নেয়ার পর থেকে সাকিবকে রেখে প্রচার করছিল কলকাতা। ফেসবুক এবং টুইটারে কভার ছবিতে এখনও শাকিবকে রেখে দিয়েছে তারা; কিন্তু শেষ পর্যন্ত সাকিব আসবে না, এটা নিশ্চিত হওয়ার পর তার জায়গায় পরিবর্তে জেসন রয়কে নিলো কেকেআর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন