English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সাকিব-লিটনদের ছাড়পত্রের বিষয়ে এবার মুখ খুললেন হাতুরাসিংহে

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ষোড়শ আসর। এ বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার কথা রয়েছে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাসের। তবে বাংলাদেশের খেলা থাকায় আইপিএলে অংশ নেওয়ার জন্য এখনো বিসিবির কাছ থেকে ছাড়পত্র (এনওসি) পাননি তারা। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ চন্দিকা হাতুরাসিংহে।

হাতুরাসিংহের মতে, আইপিএলের চেয়ে দেশের খেলার গুরুত্ব অনেক বেশি। তিনি বলেন, ‘আমি মনে করি, বোর্ডের সিদ্ধান্ত দেশের জন্য আগে খেলা। আর নিলামে নাম তোলার আগে তাদেরকে একই বার্তা দিয়েছিল বোর্ড। যা একই রয়ে গেছে। হ‌্যাঁ, আইপিএলে অংশগ্রহণ করলে তাদের স্কিলের উন্নতি হবে এটা সত‌্য। এটা নিয়ে কোনো সন্দেহও নেই আইপিএল টপ ক্লাস টুর্নামেন্ট। কিন্তু নাম্বার ওয়ান প্রায়োরিটি হচ্ছে দেশের জন‌্য খেলা।

Advertisements

৩১ মার্চ থেকে শুরু আইপিএল, আর বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার একমাত্র টেস্টটি শুরু হবে ৪ এপ্রিল থেকে। দেশের মাটিতে টেস্ট ম্যাচ হবে আর তাতে অধিনায়ক সাকিব থাকবেন না, অন্যতম সেরা ব্যাটসম্যান লিটন থাকবেন না- এটা কিভাবে হয়? এ জন্য বিসিবি সভাপতি কয়েক দিন আগেই ঘোষণা দিয়েছেন, ‘দেশের খেলা ফেলে আইপিএল নয়।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন