English

26 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

আক্কেলপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান: চিকিৎসককে ২০ হাজার টাকা জরিমানা

- Advertisements -
Advertisements
Advertisements

আজ বুধবার জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় দুপুরে পৌরসদরের ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে এক অভিযানে তাকে ওই জরিমানা করা হয়। তিনি ওই ডায়াগনষ্টিক সেন্টারে প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা (শুক্রবার বাদ) পর্যন্ত রোগীদের ব্যবস্থাপত্র লিখেন।
এই চিকিৎসক এম. নিসারুল ইসলাম তিনি ডিপ্লোমা মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট হয়ে রোগীদের এমবিবিএস চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসা করতেন।
চিকিৎসক এম. নিসারুল ইসলাম বলেন, আমি অনেক আগে নামের আগে এমবিবিএস লিখতাম সেটি সংশোধন করে এখন ডি.এম.এফ লিখি। আমি কোন রোগীদের সাথে প্রতারণা করিনি।
আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান বলেন, চিকিৎসক নিসারুল ইসলামের নামে বেশকিছু অভিযোগ আমাদের কাছে আসে। বিশেষ করে তিনি ভূয়া এমবিবিএস পরিচয় দিতেন। এই সংক্রান্ত বিষয়ের অভিযোগের ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, আরএমও এবং আক্কেলপুর থানার ওসি আব্দুল লতিফ খান সহ ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে আমরা অভিযান চালাই। ওই সময় নিসারুল ইসলাম নামে এ চিকিৎসক কে জিজ্ঞাসা করলে তিনি কোন সঠিক উত্তর দিতে পারেননি। আমরা তার কাগজপত্র দেখে জানতে পারলাম তিনি আসলে ডিপ্লোমা মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট।
তিনি তার নামে আগে এমবিবিএস সহ বিভিন্ন ধরনের মুখোরোচক বাক্য লিখে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। ভ্রাম্যমান আদালতে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন