English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

চট্টগ্রামের লোহাগাড়ায় অপহরণের অভিযোগে আটক ২

- Advertisements -

চট্টগ্রামের লোহাগাড়ায় এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবীর অভিযোগে সিএনজি চালকসহ ২জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে তাদেরকে আটক করা হয়।

Advertisements

আটককৃতরা হল, উপজেলার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মুহাম্মদ ফরিদ উদ্দিনের পুত্র মুহাম্মদ ইমরান(২০) এবং সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের পুত্র মুহাম্মদ জমির উদ্দিন(২৩)।

থানা সূত্রে জানা যায়, চট্টগ্রাম শহরে চাকরিরত উপজেলার পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়া এলাকার শাহ আলমের পুত্র মুহাম্মদ আলা উদ্দিন শুক্রবার বিকেলে পদুয়া বাজারে যায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাজার শেষ করে পায়ে হেঁটে বাড়ি যাওয়ার সময় উপজেলার চট্টগ্রাম-কক্সবাজারর মহাসড়কের সিকদার দিঘী এলাকায় পৌঁছলে সংঘবদ্ধ ৬ জনের দল তাকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে অপহরণকারীরা তার কাছ থেকে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। পরে আলাউদ্দিন তার স্ত্রী বুলু আকতারকে মুঠোফোনে কল দিয়ে মুক্তিপণ নিয়ে তাদের সঙ্গে দেখা করতে বলেন। বুলু তার স্বামীর অপরণের বিষয়টি লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করেন।

Advertisements

শুক্রবার রাত ১১টার দিকে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া দরগাহ গেইটের সামনে থেকে সিএনজি চালকসহ দুই অপহরণকারীকে আটক করে। বাকীরা পালিয়ে যায়। এসময় একটি সিএনজি ও অপহৃত যুবক আলাউদ্দিনকে উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানা ওসি জাকের হোসাইন মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের একটি টিম সিএনজি চালিত অটোরিকশা চালকসহ দুই অপহরণকারীকে আটক করে এবং অপহৃত যুবককে উদ্ধার করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন