English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

টাঙ্গাইলের ঘাটাইলে সৎবাবার বিরুদ্ধে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ!

- Advertisements -
Advertisements
Advertisements

টাঙ্গাইলের ঘাটাইলে ১৩ বছরের এক কিশোরী কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে সৎবাবার বিরুদ্ধে। গত ৬ অক্টোবর রাতে উপজেলার দিগড় ইউনিয়নের হামিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল কিশোরীর মা বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত ৬ অক্টোবর রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী ঘরের মেঝেতে এবং কিশোরী কন্যা খাটের ওপর শুয়ে ঘুমিয়ে পড়ে। রাত অনুমান ১১টার দিকে ঘুমন্ত মেয়েকে ডেকে তুলে তাকে ধর্ষণ করে ঘর থেকে বের হয়ে যায় সৎবাবা। এ সময় মেয়ের কান্নাকাটি শুনে ঘুম ভেঙে যায় মায়ের। তারপর মেয়ের কাছ থেকে এ ঘটনা শোনের তার মা।
পর দিন সকালে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম অবগত হয়ে গত ৭ অক্টোবর রাতে পুলিশের হটলাইন ৯৯৯-এ ফোন দেন। পরে ঘাটাইল থানা পুলিশের পরামর্শে রাতেই ইউপি সদস্য স্থানীয়দের সহযোগিতায় মা ও মেয়েকে থানায় নিয়ে যান। পরে কিশোরীর মা বাদী হয়ে ঘাটাইল থানায় অভিযোগ দায়ের করেন।
কিশোরীর মা জানান, মা হয়ে আমি মেয়ের ইজ্জত রক্ষা করতে পারি নাই। আমি লম্পটের দৃষ্টান্তমূলক বিচার চাই।
ঘাটাইল থানার তদন্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, গতকাল কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। কিশোরী আদালতে জবানবন্দি প্রদান করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন