English

29 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

নওগাঁয় মহানবীকে নিয়ে আপত্তিকর কমেন্ট, কিশোর গ্রেপ্তার

- Advertisements -

নওগাঁর মহাদেবপুরে মহানবী (সা.)কে নিয়ে ফেসবুকে আপত্তিকর কমেন্ট করায় পল্লব কুমার মহন্ত নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে রাত ২টার দিকে থানায় নিয়ে আসে।

Advertisements

পুলিশ ও স্থানীয়রা জানান, গত দুদিন (১০ জুন) আগে পল্লব কুমার মহন্ত তার ফেসবুক আইডি থেকে মহানবী (সা.)কে নিয়ে ফেসবুকে কমেন্ট করে। সেটি ফেসবুকে ভাইরাল হলে এলাকার মুসল্লিরা ক্ষোভে ফেটে পড়েন। তারা পল্লব কুমার মহন্তকে গ্রেপ্তারের দাবিতে মিছিল বের করে। গ্রেপ্তারকৃত পল্লব কুমার মহন্ত উপজেলা সদরের দক্ষিণ দুলালপাড়া গ্রামের বাসিন্দা ও সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিমল কুমার মহন্তের ছেলে।

এবিষয়ে সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েম প্রতিবেদককে বলেন, আমার বিদ্যালয়ের এসএসসি ২০২২ সালের পরীক্ষার্থী ছাত্র পল্লব কুমার মহন্তকে ফেসবুকে ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে থানা পুলিশ গ্রেপ্তার করেছে বলে শুনেছি।

Advertisements

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন  জানান, গ্রেপ্তারকৃত পল্লব কুমার মহন্তের বিরুদ্ধে ৫৪ ধারায় মামলা দায়ের করে রোববার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান অভিযুক্ত  কিশোর কে আটকের কথা স্বীকার করে সকলকে আইনের প্রতি আস্থা রাখার অনুরোধ জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন