English

28 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে পেতে শ্যালিকাকে অপহরণ!

- Advertisements -

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিল্লাল হোসেন (২৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে পেতে শ্যালিকা তাহমিনা নামের পাঁচ বছরের কন্যা শিশুকে (৫) অপহরণের অভিযোগ উঠেছে। অভিযুক্তকে রাজধানীর মানিকনগর থেকে গতকাল সোমবার রাতে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এসময় তাহমিনাকেও উদ্ধার করা হয়।

বিল্লাল হোসেন মুন্সিগঞ্জের গজারিয়ার উড়ারচর এলাকার খোকন মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, এক বছর পূর্বে অভিযুক্ত বিল্লালের সাথে মোহাম্মদ হোসেনের বড় মেয়ে তানিয়ার (১৮) বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তির জন্য ৬ মাস পূর্বে তানিয়া পিতার বাড়িতে (রসুলবাগ এলাকা) চলে যায়। এরপর থেকেই বিল্লাল নিজ বাড়িতে (চৌধুরীবাড়ী এলাকা) তার স্ত্রীকে ফেরানোর জন্য প্রায়ই হুমকি দিতো।

এ ঘটনায় সোমবার রাতেই ওই মেয়ের পিতা মোহাম্মদ হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তিনি জানান, ‘বিয়ের পর জানতে পারি বিল্লাল মাদকাসক্ত। সে নিয়মিত আমার মেয়েকে মারধর করতো। মেয়েকে বাসায় নিয়ে আসার পর প্রায়ই তার বাড়িতে ফিরে যেতে হুমকি দিতো। আমার মেয়ে বিল্লালের বাড়িতে না ফেরায় গত শনিবার (১২ জুন) সে আমার ছোট মেয়েকে অপহরণ করে হত্যা করার হুমকি দেয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ‘বিল্লালকে গ্রেফতার করে আদালত পাঠানো হয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন