English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

মসজিদে জমি দান করায় ছেলের হাতে জন্মদাতা পিতা খুন

- Advertisements -

মসজিদের নামে জমি দান করায় জন্মদাতা পিতাকে হাতুড়ি দিয়ে নির্মমভাবে পিটিয়ে খুন করেছে দুই ছেলে। রবিবার সকালে সদর উপজেলার চর উকিয়ারা গ্রামে লোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে ।

Advertisements

নিহতের বড় ছেলে মো. খবির হোসেন (৪০) ও তার স্ত্রী মোসাম্মৎ সাহেরা (৩০), ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫) ও তার স্ত্রী রুমা (২৫) এবং নিহত আরশেদ আলীর প্রবাসী মেয়ে আসমানীর বড় ছেলে (নাতি) আহাদ পরস্পর যোগসাজসে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

Advertisements

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সদর উপজেলার চর উকিয়ারা গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আরশেদ আলী ১৫/২০ দিন আগে ১০শতাংশ জমি মসজিদের নামে দান করেন। এ নিয়ে ছেলে মেয়েদের সাথে আরশেদের পারিবারিক কলহ দেখা দেয়। রবিবার সকালে আরশেদ জমিতে সেচ দেওয়ার জন্য পাশ্ববর্তী মেশিন ঘরে যান। এসময় আরশেদের বড় ছেলে খবির হোসেন ও ছোট ছেলে খোরশেদ আলমের সাথে জমি সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটি হয়। পূঞ্জিভূত ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে আরশেদকে তারা হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের বলেন, জমিসংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে বাকি একজন নিহতের বড় ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
পরশ
পরশ
2 months ago

ছি ছি কুলাঙ্গার এইগুলা

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন