English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

মাদক ব্যবসায়ী স্বামী জেলে, ঘরে বসে বিক্রি করেন স্ত্রী!

- Advertisements -
Advertisements
Advertisements

২২ দিন আগে হেরোইনসহ বগুড়ার আদমদীঘির মাদক ব্যবসায়ী হযরত আলীকে গ্রেপ্তার করে পুলিশ। জেলে গেলেও বন্ধ হয়নি তার মাদক ব্যবসা। ঘরে বসেই দিব্যি মাদক কারবারি করে আসছেন তার স্ত্রী আঞ্জু বেগম (৪০)। খবর পেয়ে শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে তার বাড়িতে হানা দেয় পুলিশ।

পরে শয়ন কক্ষ থেকে হেরোইন ও ইয়াবা বিক্রির সময় তাকে গেপ্তার করা হয়। গ্রেপ্তার আঞ্জু বেগম উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার এলাকার বাসিন্দা। তিনি একজন চিহ্নিত মাদক কারবারি।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রকিব হোসেন জানান, ‘হযরত-আঞ্জু দম্পতি চিহ্নিত মাদক কারবারি। গ্রেপ্তার আঞ্জুর স্বামী হযরতের বিরুদ্ধে হেরোইন, মদ, গাঁজাসহ প্রায় ১০টির মতো মাদক মামলা রয়েছে এবং কয়েক দফায় গ্রেপ্তারও হয়েছে। গত ৯ আগস্ট বাসার সামনে থেকে হেরোইন বিক্রির সময় তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়। এরপর থেকে সেই ব্যবসা পরিচালনা করেন তার স্ত্রী।
গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে তার বাড়িতে অভিযান পরিচালনা করে আট গ্রাম হেরোইন এবং নয় পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন