English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

শিশুকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

- Advertisements -

বগুড়ার শেরপুরে ছয় বছর বয়সী এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে শেরপুর থানায় একটি মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত মমতাজ আলীকে (৬০) গ্রেপ্তার করে থানা পুলিশ।

Advertisements

মামলা সূত্রে জানা যায়, শিশুটি স্থানীয় চাটাইল কিন্ডার গার্ডেন কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। স্কুল বন্ধ থাকায় বুধবার সকাল সাড়ে নয়টার দিকে বাড়ির পাশে খেলা করছিল। এসময় প্রতিবেশি মমতাজ আলী শিশুটিকে বিস্কুট ও চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের সিরাজুল ইসলামের বসতবাড়িতে নিয়ে যায়।

Advertisements

ওই বাড়িটিতে কোনো লোকজন না থাকায় রান্না ঘরে নিয়ে জামা-কাপড় খুলে শিশুটিকে বলাৎকার করে। এক পর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দৌড়ে পালিয়ে যায় বৃদ্ধ মমতাজ আলী। পরবর্তীতে শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পাশাপাশি থানায় মামলা দায়ের করা হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) লাল মিয়া বলেন, এই ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। সেই সঙ্গে মামলায় অভিযুক্ত মমতাজ আলীকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে বগুড়ায় আদালতে পাঠানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন