English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

গাইবান্ধার পলাশবাড়ীতে শ্বশুরের মারধরে জামাই নিহত

- Advertisements -

গাইবান্ধা পলাশবাড়ীতে শ্বশুরের মারধরে আনছার আলী (৪৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত আনছার আলী রংপুরের পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে। গতকাল শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

স্থানীয়রা জানান, বেঙ্গুলিয়া গ্রামের চান মিয়ার মেয়ে হামিদা বেগমের আনছার আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই আনছার আলী ঘরজামাই হিসেবে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছেন। শুক্রবার সন্ধ্যায় টাকা নিয়ে শ্বশুর-জামাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শ্বশুর চান মিয়া আনছার আলীর বুকে ও পেটে এলোপাতারি কিল-ঘুষি মারতে থাকেন। পরে পরিবারের সদস্যরা আনছার আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisements

পলাশবাড়ী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুস ছবুর জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী হামিদা বেহম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের স্ত্রী হামিদা বেগম জানান, আমার স্বামী ও সন্তান ঢাকায় শ্রমিকের কাজ করেন। তারা বাড়ি ফিরলে আমার বাবা ঘর দেওয়ার জন্য আমার স্বামীর কাছে টাকা দাবি করেন। ওই টাকা না পেয়ে আমার বাবার কিলঘুষিতে স্বামীর মৃত্যু হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন