English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ছাগল নিয়ে দ্বন্দ্বে ভ্যানচালককে পিটিয়ে হত্যা!

- Advertisements -

গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের পুটিমারি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভ্যানচালক মুজিবর রহমান (৬০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আহত মুজিবর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যান।

Advertisements

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের পুটিমারি গ্রামের ভ্যানচালক মুজিবর রহমান পার্শ্ববর্তী ধনারূহা গ্রামের আতিয়ার রহমান টিক্কার বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় ভ্যানের নিচে পড়ে একটি ছাগল আহত হয়। এ ঘটনায় ছাগলের মালিক আতিয়ার রহমান ও তার লোকজন ভ্যানচালক মুজিবর রহমানকে রাস্তার ওপর ফেলে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে।

Advertisements

পরে স্থানীয় লোকজন এসে আহত ভ্যানচালক মুজিবর রহমানকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মুজিবর রহমান সোমবার গভীর রাতে মারা যান।

এ ব্যাপারে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আব্দুস সালাম মঙ্গলবার বিকেলে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মুজিবর রহমানের স্ত্রী বাদী হয়ে মঙ্গলবার সাঘাটা থানায় একটি হত্যা মামলার অভিযোগ করেছেন। ঘটনাটির সুষ্ঠু তদন্ত করা হচ্ছে। মামলা দায়ের হলে আসামিদের গ্রেপ্তার করা হবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন