English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেফতার

- Advertisements -

রাজধানী ঢাকার শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কুমার অনিমেষ ভট্টাচার্য (৪২) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অনিমেষ ভট্টাচার্য ওই বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইনিং বিভাগের প্রভাষক।

Advertisements

বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে মামলা হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই ছাত্রীর করার মামলার বরাত দিয়ে ওসি মহসীন জানান, রবিকিউ অনুষ্ঠানের কথা বলে গত ৬ জুলাই রাতে ওই শিক্ষার্থীকে উত্তরা ১৪ নম্বর সেক্টরে শিক্ষক কুমার অনিমেষের ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয়। সেখানে অনিমেষ দরজা খুলে ওই ছাত্রীকে টেনে ভেতরে নিয়ে দরজা বন্ধ করে শ্লীলতাহানি করে।”

Advertisements

মামলার এজাহারে ওই শিক্ষার্থী বলেছেন, শিক্ষকের বাসায় বারবিকিউ পার্টিতে সবাই আসবে বলে তাকে জানিয়েছিলেন তার এক সহপাঠী। মোবাইল ফোনে সে ওই শিক্ষকের সঙ্গে কথাও বলিয়ে দিয়েছিল। পরে পরিবারের অনুমতি নিয়ে ছোট ভাইসহ ওই শিক্ষকের বাসায় যান তারা। সহপাঠীর কথায় ছোট ভাইকে নিচে থাকতে বলে তারা দুইজন ভবনের পঞ্চম তলায় অনিমেষের ফ্ল্যাটে যান। কিন্তু সেখানে কোনো অনুষ্ঠান হচ্ছিল না বা অন্য কেউ ছিল না বলে এজাহারে জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী।

শিক্ষক অনিমেষ বিবাহিত হলেও ওই ফ্ল্যাটে তিনি একা থাকেন জানিয়ে ওসি বলেন, রাতে অভিযোগ পাওয়ার পরপরই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী ওই ছাত্রীকে শিক্ষকের বাসায় নিয়ে গিয়েছিলেন যে সহপাঠী তাকেও পুলিশ খুঁজছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন