English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

টেকনাফে বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনায় দুজন গ্রেপ্তার

- Advertisements -

কক্সবাজারের টেকনাফে বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। আটকরা হলেন- উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারি এলাকার মো. রাসেল (৩২) ও হোয়াইক্ষ্যং ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার মো. ইউনুস (১৯)।

আজ শনিবার ভোরে হোয়াইক্ষ্যং ঢালার মুখ নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, গত ১৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকার গিয়াস উদ্দিন বিয়ে করে নববধূকে ঘরে আনেন। এসময় একদল লোক মুখে মাস্ক পরে অস্ত্র ধরে নববধূ হালিমাতুস সাদিয়ার ৪ (চার) আনা ওজনের স্বর্ণের দুল, এক ভরি ওজনের গলার স্বর্ণের নেকলেস, গলায় থাকা সিটি গোল্ডের একটি চেইন এবং দুইটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় জড়িত আসামিদের ধরতে জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের তত্ত্বাবধানে বিভিন্ন স্থানে একাধিকবার অভিযান পরিচালনা করা হয়।

ওসি আব্দুল হালিম আরো বলেন, গোপন সংবাদে বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত ব্যক্তির অবস্থান নিশ্চিত হয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্র পুলিশকে অভিযান পরিচালনায় প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করি। পরে বাহারছড়া তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ পরিদর্শক মছিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টীম ঢালার মুখ নামক এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত প্রধান আসামি মো. রাসেলকে আটক করতে সক্ষম হয়। পরে তার মাধ্যমে অপর আসামিকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদ্বয় দোষ স্বীকার করে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত আসামি মো. রাসেলের (৩২) বিরুদ্ধে দুইটি খুনের মামলা ও একটি অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং ৩টি গ্রেপ্তার পরোয়ানা মুলতবি রহিয়াছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন